আল্লাহ মহান
- শেখ আবু জাফর ছাদেক ০২-০৫-২০২৪

ঐ দুরন্ত আকাশের নীল সিমানা
নিম্নে জলপরে বিছাল কে বিছানা
কার তরে বহে যায় দূর প্রবাহীনি
খেচরের কলরবে কার গান শুনি
কার নামে শুরু হয় প্রতি দিবা-নিশি
জল পরে চলে গো দেখ,মৎস ভাসি
কার সনে রবি টা যে,উঠে মৃদু হাসি
নিশিথে তারার মেলা যায় যে গো বসি
কার তসবি জপে জপে পবন ফিরে
বিহঙগম ছুটে আসে আপন নীড়ে
কুসুম ফুঠিল কেন পাষানের বুকে
পয়োধর কাদে কেন জমীনের শোকে
গিরি-গুহা সবখানে,কার জয়গান
সবার মালিক তুমি,আল্লা মহান।

রচনাকাল
০৭-০৭-২০১৪ ইং
দুপুর ০২ঃ১০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।